ভাঙ্গা মন
- হরিশঙ্কর রায় - মুক্তি এবং অতঃপর ২৭-০৪-২০২৪

পাপড়িগুলো ঝরে গেছে
কষ্টে কষ্টে তুমিও আমার প্রেমিক
ভাঁজখোলা জীবনের "দাড়াও পথিক"
যদি তুমি গাও,
কে শুনবে কার ডাক অন্তিমে
নিদ্রামগ্ন রাতে আমিও একা নই
আছে পাপড়ি ঝরা ভাঙ্গা স্বপ্ন মলিন চোখ
আছে ঘুম ভাঙ্গা ইতিহাস।

ও ভাঙ্গা মন তুমি কাঁদো
যত পার কেঁদে নিও,
আমি কাদবো কেন?

oo========oo

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।